Friday, March 27th, 2020




আ.লীগ নেতা হত্যা মামলার আসামি গুলিতে নিহত

সাতক্ষীরা সদর উপজেলার ব্রক্ষরাজপুর এলাকায় দুই গ্রুপ সন্ত্রাসী পক্ষের গোলাগুলিতে স্থানীয় আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম হত্যা মামলার আসামি ওয়াহেদ আলী গাজী নিহত হয়েছেন। তিনি ওই এলাকার চিহ্নিত সন্ত্রাসী ছিলেন। তার বিরুদ্ধে থানায় হত্যা-নাশকতাসহ ছয়টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে সদর উপজেলার ব্রক্ষরাজপুর বাজারের পাশে একটি আমবাগান থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত ওয়াহেদ ধুলিহর তমালতলা গ্রামের নবাত আলী গাজীর (মৃত) ছেলে।

তার প্রতিবেশী বাবু জানান, মোটরসাইকেল ভাড়া চালিয়ে ও মাছের ব্যবসায় ছিল ওয়াহেদের। থানায় তার বিরুদ্ধে মামলা হওয়ার পর থেকে পলাতক ছিলেন তিনি।

ওয়াহেদের লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে সাতক্ষীরা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, ‘রাত তিনটার দিকে স্থানীয় গ্রাম পুলিশ তাকে জানায় ব্রক্ষরাজপুর বাজারের পাশে গোলাগুলি হচ্ছে। পরে সেখানে গিয়ে গুলিবিদ্ধ ওয়াহেদ আলী গাজীর মরদেহ উদ্ধার করা হয়।’

ওসি আসাদুজ্জামান দাবি করেন, দুই দুই গ্রুপ সন্ত্রাসী পক্ষের গোলাগুলিতে ওয়াহেদ আলী নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে তিন জোড়া স্যান্ডেল, দুই রাউন্ড গুলি, একটা শুটারগান উদ্ধার করা হয়েছে।

নিহতের বিরুদ্ধে স্থানীয় আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম হত্যা ও নাশকতাসহ ছয়টি মামলা রয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ